সাংবাদিকদের নিয়ে কটুক্তি : মুচলেকায় মুক্তি

প্রকাশিত: ১:২৪ পূর্বাহ্ণ, জুন ২৭, ২০২০

সাংবাদিকদের নিয়ে কটুক্তি  : মুচলেকায় মুক্তি

জ্যেষ্ঠ প্রতিবেদক: জুড়ীতে কর্মরত সাংবাদিকদের নিয়ে ফেসবুকে কটুক্তিকারী ছাত্রলীগকর্মী মোহাম্মদ আমিন বৃহস্পতিবার (২৫ জুন) দুপুরে জুড়ী থানায় অপরাধ স্বীকার লিখিত মুচলেখা দিয়েছে।

 

নিজের ভূল স্বীকার  করে ক্ষমা চান তিনি এবং তাঁর পক্ষ থেকে তাঁর বাবা উপজেলার পূর্ব গোয়ালবাড়ী (ভাঙ্গারপার) গ্রামের আত্তর আলীও ক্ষমা প্রার্থনা করেন।

 

এসময় জুড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)    মো. জাহাঙ্গীর হোসেন সরদার, পরিদর্শক (তদন্ত) আমিনুল ইসলাম, পূর্বজুড়ী ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মইনুল ইসলাম, জুড়ী উপজেলা প্রেস ক্লাবের সাবেক সভাপতি মঞ্জুরে আলম লাল, বর্তমান সভাপতি সিরাজুল ইসলাম, সাধারণ সম্পাদক মো. তাজুল ইসলাম, অর্থ সম্পাদক কামরুল হাসান নোমান, দপ্তর সম্পাদক মো: বেলাল হোসাইন, জুড়ী উপজেলা ছাত্রলীগের সভাপতি শাহাব উদ্দিন সাবেল ও সাধাররণ সম্পাদক ইকবাল ভূঁইয়া উজ্জ্বল উপস্থিত ছিলেন।

 

উল্লেখ্য, ছাত্রলীগকর্মী মোহাম্মদ আমিন গত ২৩ জুন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে জুড়ী উপজেলায় কর্মরত সাংবাদিকদের নিয়ে অশালীন মন্তব্য করেন। এ ঘটনায় ওইদিন রাতে জুড়ী উপজেলা প্রেস ক্লাবের দপ্তর সম্পাদক মো. বেলাল হোসাইন জুড়ী থানায় একটি সাধারণ ডায়রী করেন।

 

জুড়ীনিউজ টোয়েন্টিফোর ডটকম/জেপি/এমএএল