জুড়ীর করোনায় আক্রান্ত ব্যাংক কর্মকর্তার মৃত্যু

প্রকাশিত: ১১:৫৪ অপরাহ্ণ, জুলাই ২৮, ২০২০

জুড়ীর করোনায় আক্রান্ত ব্যাংক কর্মকর্তার মৃত্যু

মো. জহিরুল ইসলাম: জুড়ী উপজেলায় করোনায় আক্রান্ত হয়ে একজন ব্যাংক কর্মকর্তা মারা গেছেন। আজ মঙ্গলবার সকালে সিলেটের একটি বেসরকারি মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তিনি মৃত্যুবরণ করেন।

AD

AD

মৃত ব্যক্তি (৫৬) জুড়ী উপজেলা সদরের উত্তর ভবানীপুর এলাকার বাসিন্দা। তিনি জনতা ব্যাংকের একটি শাখার ব্যবস্থাপক হিসেবে কর্মরত ছিলেন। তিনি এক সপ্তাহ আগে জ্বরে আক্রান্ত হয়ে ওই হাসপাতালে ভর্তি হন।

 

উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সমরজিৎ সিংহ জানান, তিনি গত ২০ জুলাই করোনার নমুনা দিয়েছিলেন। গতকাল সোমবার তাঁর ফলাফল পজিটিভ আসে।

 

এদিকে তাঁর মত্যুর পর পরিবারের পাশাপাশি শেখ বোরহান উদ্দিন (রহ.) ইসলামি সোসাইটির স্বেচ্ছাসেবকরা সৎকার কাজে অংশ নেন। সৎকার কাজে সোসাইটির প্রতিষ্ঠাতা ও চেয়ারম্যান এম মুহিবুর রহমান, মহাসচিব মিজানুর রহমান রাসেল, কোভিড টিম প্রধান মুহাম্মদ আশরাফুল ইসলাম, জুড়ী উপজেলা টিম লিডার মনিরুল ইসলাম, টিম সমন্বয়কারী সাইদুল ইসলাম মান্না, টিম মেম্বার অমিত আল হাসান, মোহাম্মদ রেজাউল করিম সাকিব, হাফেজ শেখ মোহাম্মদ জুবায়ের অংশ নেন। তাদেরকে সহযোগিতা করেন বাংলা টিভির প্রতিনিধি জাকির হোসেন মনির।