কুলাউড়ার ৪শ’ পরিবারকে প্রবাসীদের ঈদ উপহার

প্রকাশিত: ১২:১৯ পূর্বাহ্ণ, জুলাই ২৯, ২০২০

কুলাউড়ার ৪শ’ পরিবারকে প্রবাসীদের ঈদ উপহার

বিশেষ প্রতিবেদক: কুলাউড়া উপজেলার টিলাগাঁও প্রবাসী সামাজিক সংগঠনের পক্ষ থেকে আসন্ন ঈদকে সামনে রেখে ৪শ’ অসহায়-দরিদ্র মানুষের মধ্যে ৫শ’ টাকা করে নগদ ২ লক্ষ টাকা বিতরণ করা হয়েছে।

 

গতকাল সোমবার দুপুরে স্থানীয় বাংলাটিলা দাখিল মাদ্রাসা প্রাঙ্গণে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এই অর্থ বিতরণ করেন কুলাউড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা এ টি এম ফরহাদ চৌধুরী।

 

মাওলানা ইব্রাহিম আহমদের পরিচালনায় বিশেষ অতিথির বক্তব্য দেন টিলাগাঁও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ. আব্দুল মালিক, সাবেক চেয়ারম্যান আব্দুল হান্নান চৌধুরী, চিকিৎসক কেরামত আলী, ইউপি সদস্য সুলতান মিয়া, সাবেক ইউপি সদস্য আপ্তাব মিয়া, ব্যবসায়ী আব্বাছ আলী প্রমুখ।

 

অনুষ্ঠানের সার্বিক তত্ত্বাবধানে ছিলেন টিলাগাঁও প্রবাসী সামাজিক সংগঠনের সভাপতি কাতার প্রবাসী আব্দুস সালাম ও সাধারণ সম্পাদক কাতার প্রবাসী ফয়জুল ইসলাম আতিক।

 

যারা এই অর্থ প্রদানে সহযোগিতা করেন তারা হলেন- টিলাগাঁও প্রবাসী সামাজিক সংগঠনের প্রধান উপদেষ্ঠা মোঃ সাহিদ আলী, উপদেষ্ঠা খলিলুর রহমান, জাকির হোসেন চিনু, ইমরান বেগ, শামিম আহমদ, হান্নান খান, কামাল মিয়া, আতিক মিয়া, সংগঠনের সিনিয়র সহ সভাপতি আলখাছ মিয়া, সহ সভাপতি মোস্তাক আহমদ বাদশা, লুৎফুর রহমান, মুসলিম উদ্দিন, সুন্দর মিয়া, সহ-সাধারণ সম্পাদক আব্দুল হান্নান, মুমিন আহমদ, আমির চৌধুরী, সাংগঠনিক সম্পাদক রাসেল আহমদ, সহ-সাংগঠনিক জহুরুল ইসলাম, রিয়াজ উদ্দিন, অর্থ সম্পাদক সাইফুল ইসলাম জুনেদ, সহ-অর্থ সম্পাদক আব্দুল মতিন, প্রচার সম্পাদক আরিফুল ইসলাম মুকুল, সহ-প্রচার সম্পাদক ইরা মিয়া, ত্রাণ ও দূর্যোগ সম্পাদক জালাল আহমদ, সমাজ কল্যাণ সম্পাদক আখলিছুর রহমান, আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক সালাম আহমদ, ধর্ম বিষয়ক সম্পাদক আব্দুস সালাম সহ সংগঠনের সকল সদস্যবৃন্দ।

 

উলে­খ্য, চলতি বছরে করোনা মহামারির শুরুর দিকে কুলাউড়া উপজেলার টিলাগাঁও ইউনিয়নের মানুষের আর্ত মানবতার সেবায় কল্যাণমূলক কাজ করার জন্য মধ্যপাচ্য ও ইউরোপে বসবাসরত টিলাগাঁও ইউনিয়নের প্রবাসীদের নিয়ে এই সংগঠনটির যাত্রা শুরু হয়। যাত্রা শুরুর পর থেকে সংগঠনের পক্ষ থেকে গত রমজান মাসে দুই দফায় ইউনিয়নের প্রায় পাঁচ শতাধিক কর্মহীন মানুষের মধ্যে ত্রাণ সহায়তা দেয়া হয়। এরই ধারাবাহিকতায় এবার আরো ৪শ অসহায় পরিবারকে ৫শ টাকা করে ঈদ উপহার প্রদান করা হয়। এ ধরনের কার্যক্রম আগামীতে আরো অব্যাহত থাকবে বলে জানিয়েছেন সংগঠনের সদস্যরা।

 

জুড়ীনিউজ টোয়েন্টিফোর ডটকম/বিপি/এমএস