কুলাউড়ায় বজ্রপাতে দুইজনের মৃত্যু

প্রকাশিত: ১:৪৯ পূর্বাহ্ণ, আগস্ট ৭, ২০২০

কুলাউড়ায় বজ্রপাতে দুইজনের মৃত্যু

বিশেষ প্রতিবেদক: কুলাউড়া উপজেলার ভাটেরা ইউনিয়নে আজ বৃহস্পতিবার বিকেলে বজ্রপাতে এক শিশুসহ দুজনের মৃত্যু হয়েছে। আশঙ্কাজনক অবস্থায় আরেক শিশুকে সিলেটের ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।

 

মারা যাওয়া দুজন হলেন ভাটেরার সিংহনাদ গ্রামের বাসিন্দা রফিক মিয়ার ছেলে ফাহিম মিয়া (১২) এবং পূর্ব খাঁরপাড়া গ্রামের বাসিন্দা হরি মালাকার (৫৫)।

 

স্থানীয় সূত্রে জানা গেছে, ফাহিম ও তার ছোট ভাই ইব্রাহিম মিয়া (৮) বাড়ির সামনে খেলাধুলা করছিল। বেলা তিনটার দিকে হঠাৎ বজ্রপাত হলে ফাহিম ঘটনাস্থলেই মারা যায়। এ ছাড়া ইব্রাহিমের শরীরের বিভিন্ন অংশ ঝলসে যায়। পরে স্বজনেরা তাকে সিলেটে নিয়ে যান। হরি মালাকার মৎস্যজীবী। তিনি পাশের হাকালুকি হাওরে জাল টেনে মাছ ধরছিলেন। একই সময়ে বজ্রপাতে তিনিও ঘটনাস্থলে মারা যান। খবর পেয়ে স্বজনেরা গিয়ে তাঁর লাশ উদ্ধার করে বাড়ি নিয়ে আসেন।

 

ভাটেরা ইউনিয়ন পরিষদের (ইউপি) চেয়ারম্যান সৈয়দ এ কে এম নজরুল ইসলাম সন্ধ্যা সাড়ে সাতটার দিকে মুঠোফোনে বলেন, বজ্রপাতে শিশুসহ দুজনের মৃত্যু হয়েছে। আহত এক শিশু হাসপাতালে চিকিৎসাধীন। দুটি পরিবারই দরিদ্র। উভয় পরিবারকে ইউনিয়ন পরিষদের পক্ষ থেকে তাৎক্ষণিকভাবে ৫০ কেজি করে চাল ও ৫ কেজি করে ডাল দেওয়া হয়েছে। এ ছাড়া জেলা প্রশাসনের পক্ষ থেকে উভয় পরিবারকে ২০ হাজার টাকা করে দেওয়া হয়েছে।

 

জুড়ীনিউজ টোয়েন্টিফোর ডটকম/বিপি/জেপি