মুজিববর্ষে গ্রাউকের মাসব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচি

প্রকাশিত: ১১:০৮ অপরাহ্ণ, আগস্ট ৮, ২০২০

মুজিববর্ষে গ্রাউকের মাসব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচি

মনিরুল ইসলাম: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এঁর জন্মশত বার্ষিকী “মুজিব বর্ষ” উপলক্ষে জুড়ীতে গ্রাম উন্নয়ন কার্যক্রম (গ্রাউক) এর আয়োজনে বৃক্ষরোপন (ঔষধি ও ফলদ) কর্মসূচীর উদ্বোধন করা হয়েছে।

 

গতকাল শুক্রবার বেলা ১১ টায় গ্রাম উন্নয়ন গ্রাউক এর প্রধান কার্যালয় কৃষ্ণনগরে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বৃক্ষরোপন কর্মসূচির উদ্বোধন করেন প্রতিষ্ঠানের চেয়ারম্যান অশোক রঞ্জন পাল। এ সময় তিনি গ্রাউকের কয়েকজন গ্রাহকের হাতে বিভিন্ন ফলদ ও ঔষধি গাছের চারা তুলে দেন। সমন্বয়কারী প্রণয় রঞ্জন বিশ্বাস।

 

গ্রাম উন্নয়ন কার্যক্রম গ্রাউকের চেয়ারম্যান অশোক রঞ্জন পাল বলেন, হাজার বছরের শ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষে সারা দেশে এক কোটি চারা রোপণে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঘোষণা অনুসারে গ্রাম উন্নয়ন কার্যক্রম (গ্রাউক) মাসব্যাপী প্রায় ৩০০০ গ্রাহকের মধ্যে বিভিন্ন ঔষধি ও ফলজ চারা বিতরনের উদ্যোগ হাতে নিয়েছে।

 

এ সময় উপস্থিত ছিলেন পশ্চিম জুড়ী ইউনিয়নের মহিলা সদস্য কল্পনা বিশ্বাস, ডা. গুনমনি বিশ্বাস, ব্রাঞ্চ ম্যানেজার অতুল কুমার পাল, সুমন্ত কুমার বিশ্বাস, অভিনয় কুমার পাল প্রমুখ।