ওমানে উটের লাথিতে প্রাণ গেল কুলাউড়ার যুবকের

প্রকাশিত: ৯:০৯ অপরাহ্ণ, আগস্ট ১৪, ২০২০

ওমানে উটের লাথিতে প্রাণ গেল কুলাউড়ার যুবকের

বিশেষ প্রতিবেদক: ওমানে গত বুধবার রাতে উটের লাথিতে ফয়াজ মিয়া (২৫) নামের এক বাংলাদেশি যুবক মারা গেছেন। তাঁর বাড়ি বাড়ি কুলাউড়া উপজেলার দক্ষিণ দিলদারপুর গ্রামে।

 

পারিবারিক ও স্থানীয় সূত্রে জানা গেছে, ফয়াজ প্রায় সাড়ে তিন বছর আগে ওমানে যান। তিনি সেখানকার ইবরা শহরে একটি সবজিবাগানে কাজ করতেন। এ ছাড়া পাশে অবস্থিত একটি উটের খামারে খণ্ডকালীন কাজ করতেন। বুধবার বাংলাদেশ সময় রাত আটটার দিকে ফয়াজ উটের খাবারের জন্য ঘাস দিতে যান। একপর্যায়ে উটের লাথিতে তাঁর মাথা ফেটে যায়। অতিরিক্ত রক্তক্ষরণে ঘটনাস্থলেই তিনি মারা যান। খবর পেয়ে পুলিশ গিয়ে তাঁর লাশ উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যায়। আজ বৃহস্পতিবার ভোরে স্বজনেরা ওমান থেকে ফয়াজের মৃত্যুর খবর পান।

 

নিহত ফয়াজের ছোট ভাই রেনু মিয়া দুর্ঘটনায় ভাইয়ের মৃত্যুর খবরের সত্যতা নিশ্চিত করেন। তিনি গতকাল দুপুর সাড়ে ১২টার দিকে বলেন, ফয়াজ অবিবাহিত ছিলেন। করোনা পরিস্থিতির উন্নতি হলে ছুটি নিয়ে দেশে ফিরে তাঁর বিয়ে করার কথা ছিল। তাঁর বাবা বেঁচে নেই। ছেলের মৃত্যুর খবর পেয়ে তাঁদের বৃদ্ধ মা মানসিকভাবে ভেঙে পড়েছেন। ওমানে থাকা বাংলাদেশিদের উদ্যোগে ফয়াজের লাশ দেশে আনার চেষ্টা চলছে।