জুড়ীর সদ্য বিদায়ী ওসিকে সংবর্ধনা

প্রকাশিত: ১২:২৮ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ৪, ২০২০

জুড়ীর সদ্য বিদায়ী ওসিকে সংবর্ধনা

মনিরুল ইসলাম: জুড়ী থানার সদ্য বিদায়ী ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. জাহাঙ্গীর হোসেন সরদারকে গতকাল বুধবার সন্ধ্যায় শহরের একটি কমিউনিটি সেন্টারে বিদায় সংবর্ধনা দেওয়া হয়েছে।

 

উপজেলার বিভিন্ন পর্যায়ের জনপ্রতিনিধিবৃন্দ ও জুড়ী উপজেলা সাংবাদিক সমিতির যৌথ আয়োজনে এবং জুড়ী টাইমস এর সার্বিক ব্যবস্থাপনায় এ সংবর্ধনা অনুষ্ঠান করা হয়।

 

উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান রিংকু রঞ্জন দাসের সভাপতিত্বে এবং সাংবাদিক সমিতির সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম সুমন ও যুগ্ম সাধারণ সম্পাদক ইমরানুল ইসলামের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন উপজেলা নির্বাহী কর্মকর্তা আল-ইমরান রুহুল ইসলাম।

 

বিশেষ অতিথির বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ফুলতলা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাসুক আহমদ, সংবর্ধিত ওসি মো. জাহাঙ্গীর হোসেন সরদার, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি মো. তাজুল ইসলাম, পূর্ব জুড়ী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সালেহ উদ্দিন আহমদ, জায়ফরনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মাছুম রেজা, উপজেলা পরিষদের প্রাক্তন ভাইস চেয়ারম্যান কিশোর রায় চৌধুরী মনি, উপজেলা যুবলীগের সভাপতি ও উপজেলা শিল্পকলা একাডেমীর সাধারণ সম্পাদক মামুনুর রশিদ সাজু, জায়ফরনগর ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আব্দুল কাদির দারা।

 

অন্যান্যদের মধ্যে বক্তব্য দেন উপজেলা আওয়ামী লীগের নেতা মাসুক আহমদ, বড়লেখা উপজেলা সাংবাদিক সমিতির সভাপতি ও দৈনিক যুগান্তর প্রতিনিধি আব্দুর রব, জুড়ী সরকারি মডেল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শিতাংশু শেখর দাস, মক্তদীর বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো. ইসহাক আলী, জুড়ী উপজেলা সাংবাদিক সমিতির সহ সভাপতি ও দৈনিক প্রথম আলোর প্রতিনিধি কল্যাণ প্রসূন চম্পুসহ বিভিন্ন রাজনৈতিক দলের নেতৃবৃন্দ, শিক্ষক, সাংবাদিক ও পুলিশের কর্মকর্তাগণ।