শনিবার জুড়ীতে আসবেন পরিবেশ মন্ত্রী

প্রকাশিত: ১২:১৭ অপরাহ্ণ, অক্টোবর ৫, ২০২০

শনিবার জুড়ীতে আসবেন পরিবেশ মন্ত্রী

নিউজ ডেস্ক: আগামি শনিবার (১০ অক্টোবর) জুড়ীতে আসবেন পরিবেশ, বন ও জলবায়ু পরিবর্তন মন্ত্রী এবং বড়লেখা-জুড়ী আসনের সংসদ সদস্য মো. শাহাব উদ্দিন। ওইদিন সকাল ১১টা থেকে জুড়ীর উপজেলা পরিষদের মিলনায়তনে চারটি অনুষ্ঠানে প্রধান অথিতি থাকবেন মন্ত্রী।

বিজ্ঞাপন

 

অনুষ্ঠানে জুড়ী উপজেলার নন-এমপিও ৩৭ জন মাদরাসা শিক্ষকদের মাঝে প্রধানমন্ত্রীর অনুদানের চেক বিতরণ, দূর্গা পূজা উপলক্ষে পূজা মন্ডপসমুহে জি.আর চাল এর ডি.ও বিতরণ, উপজেলা প্রশাসন কর্তক বাস্তবায়িত একজন গৃহহীনের মাঝে ঘরের চাবি হস্তান্তর ও প্রধানমন্ত্রীর উপহার হিসেবে দুর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয় হতে প্রাপ্ত শুকনা খাবার বিতরণ করবেন তিনি।

 

গতকাল (৪ অক্টোবর) মন্ত্রীর দপ্তর থেকে সিলেট ও মৌলভীবাজার জেলায় তাঁর পাঁচদিনের সফরসূচি চুড়ান্ত করা হয়। ৭ অক্টোবর দুপুরে ঢাকা হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর থেকে সিলেট আন্তর্জাতিক বিমানবন্দরে আকাশপথে আসবেন মন্ত্রী। সিলেটে সিটি কর্পোরেশনের সাবেক মেয়র এবং কেন্দ্রীয় আওয়ামী লীগের সদস্য মরহুম বদর উদ্দিন আহমদ কামরান এর কবর জিয়ারত করবেন তিনি। ১১ অক্টোবর পর্যন্ত সিলেট ও মৌলভীবাজার জেলার কর্মসূচি শেষে ওইদিন রাতে ঢাকায় ফিরবেন মন্ত্রী।

 

জুড়ীনিউজ টোয়েন্টিফোর ডটকম/এস/আইআই