সাংবাদিক তানজির রাসেলের বাবা আর নেই

প্রকাশিত: 12:46 AM, July 11, 2021

সাংবাদিক তানজির রাসেলের বাবা আর নেই

নিউজ ডেস্ক: মৌলভীবাজার জেলার জুড়ী প্রেসক্লাবের সভাপতি ও দৈনিক মানবজমিন পত্রিকার বিশেষ প্রতিনিধি তানজির আহমেদ রাসেল এর পিতা গিয়াস উদ্দিন ইন্তেকাল করেছেন। ইন্নালিল্লাহি ওয়াইন্না ইলাইহি রাজিউন।

 

গিয়াস উদ্দিনের বাড়ী জুড়ী উপজেলার সাগরনাল ইউনিয়নের দক্ষিণ সাগরনাল গ্রামে। তিনি কিছুদিন থেকে বার্ধক্যজনিত নানা জটিলতায় ভূগছিলেন। শনিবার (১০ জুলাই) রাত সোয়া নয়টায় তিনি নিজ বাড়ীতে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন।

 

মরহুমের জানাজা রোববার (১১ জুলাই) দুপুর দুইটায় তাঁর বাড়ীর পার্শ্বস্ত দক্ষিণ সাগরনাল নূরানী শাহী ঈদগাহ ময়দানে অনুষ্ঠিত হবে।

 

সাংবাদিক রাসেলের পিতার মৃত্যুতে গভীর শোক ও পরিবারের প্রতি সহমর্মিতা জানিয়েছেন বিভিন্ন মহল। জুড়ীনিউজ টোয়েন্টিফোর ডটকমকে তাৎক্ষনিক  শোক জানিয়েছেন মানব ঠিকানার সম্পাদক মণ্ডলীর সভাপতি ও সাবেক সংসদ সদস্য এম এম শাহীন, জুড়ী উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এম এ মোঈদ ফারুক, সাগরনাল ইউনিয়ন পরিষদের সদস্য এমদাদুল ইসলাম চৌধুরী লিয়াকত, জুড়ী প্রেসক্লাব, বাংলাদেশ সাংবাদিক সমিতির জুড়ী ইউনিট, জুড়ী রিপোর্টার্স ইউনিটি, জুড়ীনিউজ টোয়েন্টিফোর, জুড়ী টাইমস, জুড়ীর সময় ও সিলেট বিডিনিউজ লাইভ।